আগস্ট ৪, ২০১৯ আগে আপডেট সকাল ৭:৪৯ ; মঙ্গলবার ; ২২শে অক্টোবর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি, জুয়েলারি মালিকসহ গ্রেপ্তার ৩

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১২:৪৪ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে কাভার্ডভ্যান চাপায় নিহত ট্রাফিক পুলিশ সার্জেন্ট গোলাম কিবরিয়ার ভাড়া বাসায় চুরিতে জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সাথে চোরাই স্বর্ণালঙ্কার ক্রয়ের অভিযোগে শহরের কাটপট্টি এলাকার এক স্বর্ণ ব্যবসায়ীকেও আটক করা হয়েছে। তাদের কাছ থেকে বিক্রিত স্বর্ণালঙ্কার, কয়েকটি মোবাইল ফোন এবং চুরিতে ব্যবহৃত বেশকিছু আলামত উদ্ধার করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আকরাম হাসানের নেতৃত্বে শুক্রবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হচ্ছেন- বরিশাল শহরের আমানতগঞ্জ এলাকার বাসিন্দা চিহ্নিত চোর আনোয়ার এবং তার সহযোগী রিয়াদ। তবে স্বর্ণালঙ্কার ক্রয়ের অপরাধে শহরের কাটপট্টি রোডে ‘মা’ জুয়েলার্সের মালিক শ্যামল কুমারকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হবে কী না তা পুলিশ নিশ্চিত করেনি।

তবে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি পুলিশের দাবি- সার্জেন্টের বাসায় চুরির ঘটনায় আরও বেশ কয়েকজন জড়িত রয়েছে। গ্রেপ্তার দুই চোরের স্বীকারোক্তি নিয়ে তাদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়- গত ১৯ জুলাই জুমার নামাজের সময় শহরের মুন্সি গ্যারেজ সংলগ্ন এলাকায় সার্জেন্ট কিবরিয়ার ভাড়া বাসায় চুরি হয়। সার্জেন্ট কিবরিয়ার মৃত্যুর পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের জন্য বাসাটি তালাবদ্ধ করে রেখে তার গ্রামের বাড়িতে যান স্ত্রী সার্জেন্ট মৌসুমী আক্তারসহ স্বজনেরা। এ সুযোগে চোরচক্র তালা ভেঙে চুরি করে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

রোববার বিকেলে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, শনিবার রাতে প্রথমে অভিযান চালিয়ে দুই চোরকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি নিয়ে শহরের কাটপট্টি এলাকা ‘মা জুয়েলার্স’ থেকে বিক্রিত স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে। এছাড়া দুই চোরের কাছ থেকে চুরি হওয়া বেশকিছু মোবাইলসহ চোরাই মালামাল, চুরিতে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুজনে সার্জেন্টের বাসায় চুরিতে জড়িত এবং এই ঘটনায় আরও বেশ কয়েকজন রয়েছে বলেও স্বীকার করেছে। এখন তাদের গ্রেপ্তারেও পুলিশের একাধিক টিম কাজ করে যাচ্ছে বলে জানান ওসি।’

বরিশাল, লিড নিউজ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদকঃ অপূর্ব অপু

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা