আগস্ট ৬, ২০১৯ আগে আপডেট সকাল ৭:৪২ ; মঙ্গলবার ; ২২শে অক্টোবর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

শেবাচিম’র সাবেক চিকিৎসক গোলাম মোস্তফার স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম

জাগো বরিশাল নিউজ ডেস্ক
২:৩০ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৯

নিজস্ব প্রতিতবেদক :: বরিশাল নগরীর কাশিপুরের ইছাকাঠী এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সাবেক শিশু বিভাগের চিকিৎসক গোলাম মোস্তফার স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

সোমবার বিকেল ৩টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলোঃ ডা. গোলাম মোস্তফার স্ত্রী মমতাজ বেগম ও মেয়ে সাকি আক্তার। বর্তমানে তারা শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্র জানায়, দীর্ঘদিন ধরে ডা. গোলাম মোস্তফা ও তার পরিবারের সাথে একই এলাকার আঃ রবের ছেলে আঃ রাজ্জাক ও তার পরিবারের পূর্ব বিরোধ চলে আসছে। আঃ রাজ্জাক ও তার পরিবারের লোকজন তুচ্ছ বিষয় নিয়ে ডা. গোলাম মোস্তফার উপর অন্যায় অত্যাচার চালিয়ে আসছে। আঃ রাজ্জাক ইচ্ছাকৃতভাবে ডা. গোলাম মোস্তফার গাছের ফসল নষ্ট ও কেটে নিয়ে যায়। এছাড়া আঃ রাজ্জাক ও তার ছেলে মনির হোসেন জোরপূবর্ক ডা. গোলাম মোস্তফার জমি দখল করার তাদের উৎখাত করার চেষ্টা চালায়। সেটা না পেরে তুচ্ছ বিষয় নিয়ে ডা. গোলাম মোস্তফার ও তার পরিবারের সাথে রাজ্জাক ও ছেলে মনির ঝগড়া-বিবাদের লিপ্ত হয়। এর প্রতিবাদ করলে রাজ্জাক ও ছেলে মনির হত্যা ও খুন জখমের হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় ঘটনার সোমবার আঃ রাজ্জাক ও ছেলে মনির, স্ত্রী সাহিদা বেগম, মেয়ে মিষ্টিসহ আরো কয়েকজন অতর্কিতভাবে হামলা চালিয়ে ডা. গোলাম মোস্তফার স্ত্রী মমতাজ বেগম ও মেয়ে সাকি আক্তারকে কুপিয়ে জখম করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষনিক শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।

ধর্ম, বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদকঃ অপূর্ব অপু

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা