আগস্ট ৩, ২০১৯ আগে আপডেট সন্ধ্যা ৭:৩৫ ; শনিবার ; ২৪শে আগস্ট, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

ভোলায় চাঁদা না দিলে ৭ শিক্ষককে হত্যার হুমকি

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১:৪০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৯

ভোলা সংবাদদাতা :: পূর্ব বাংলা সর্বহারা পার্টির নাম দিয়ে মোবাইল ফোনে এক ব্যক্তি ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেসা মহিলা কলেজের অধ্যক্ষসহ ৭ শিক্ষককের কাছে চাঁদা দাবী করেছে। দাবিকৃত চাঁদা না দিলে পরিবারের সদস্যসহ শিক্ষকদের হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়েছে। এতে করে শিক্ষকদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

আজ শনিবার মোবাইল ফোনে এ হুমকি প্রদান করে।

ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেসা মহিলা কলেজের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির জানান, শনিবার বেলা ১১ টার দিকে তাদের কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: ইসলাফিলকে পূর্ব বাংলা সর্বহারা পার্টির নেতা মনির নামে এক ব্যক্তি ০১৯৪৭-৯০৮৯৯৮ নাম্বারের মোবাইল দিয়ে ২৫ হাজার টাকা তাদের পার্টির জন্য চাঁদা দাবি করেন। ১০ মিনিটের মধ্যে দাবীকৃত টাকা বিকালের ০১৯৮৮-১৩৪১০২ নাম্বারে পাঠানোর জন্য হুমকি দেন। তা না হলে তার ও পরিবারের সদস্যদের ক্ষতি করা হবে। এর পর ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক এনায়েত উল্লাহকেও একই নাম্বার থেকে ফোন দিয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবী করে। ওই টাকা না দিয়ে তার ও পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে হুমকি দেয়। এভাবে ওই কলেজের শিক্ষক সহকারি অধ্যাপক হুমায়ুন কবির,ফরিদুজ্জামান,স্মৃতি রানী সাহা,সালাউদ্দিন আহমেদকে একই নাম্বার থেকে হুমকি দেয়া হয়। এ ঘটনায় শিক্ষকদের মাঝে আতংক ও উদ্বেগ দেখা দিলে শিক্ষকদের পক্ষ থেকে সহকারি অধ্যাপক মো: ফরিদুজ্জামান বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন।

এ ব্যাপারে ভোলা মডেল থানার ওসি ছগির মিঞা জানান, যে ব্যক্তি মোবাইলে হুমকি দিয়ে তাকে আটকের জন্য মোবাইল ট্রাকিং করা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

ভোলা
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

সম্পাদক ও প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদক :
নির্বাহী সম্পাদক :
প্রধান সম্পাদক:
বার্তা সম্পাদক :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ফোন, মোবাইল: ফোন

ই-মেইল: admin@jagobarisal.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা   দক্ষিনাঞ্চলগামী বাস ও নৌযানগুলোতে মশার স্প্রে দেয়া হবে   ঈদযাত্রা নিরাপদ করতে সোচ্ছার প্রশাসন, তোপের লঞ্চ মালিকরাঈদযাত্রা নিরাপদ করতে সোচ্ছার প্রশাসন, তোপের মুখে লঞ্চ মালিকরা   ব‌রিশা‌লে বিপুল পরিমান চোরাই মালামালসহ চোর চ‌ক্রের ৮ সদস্য গ্রেপ্তার   সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি, জুয়েলারি মালিকসহ গ্রেপ্তার ৩   বরিশালে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ৬টি আঙ্গুল হারালো যুবক!   বরিশালে চুরির ঘটনা ফাঁস করে দেয়ায় খুন হয় উজ্জল   বর্তমান সরকার সকল ক্ষেত্র ডিজিটালাইজেশন করছে : ডিআইজি শফিকুল   ডেঙ্গু আতঙ্ক : ঈদে ঘড়মুখো মানুষদের নিয়ে চিন্তিত বরিশালবাসী   বাসা বাড়ির আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন না রাখে তাহলে ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক   বরিশালে গলা কেটে যুবককে বালু চাপা দেওয়ার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার   ডেঙ্গুজ্বরে আক্রান্ত বিএমপির উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন   ফুরিয়ে গেছে কিটস, শেবাচিম হাসপাতালে ডেঙ্গু পরীক্ষা বন্ধ   বরিশাল ট্রাক টার্মিনালে বালুচাপা দেওয়া যুবকের লাশ   বরিশালে চালকের ঘুমে ১৮ গরু নিয়ে ডোবায় ট্রাক