জুলাই ২৫, ২০১৯ আগে আপডেট সকাল ৭:৫২ ; মঙ্গলবার ; ২২শে অক্টোবর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

বাকেরগঞ্জে মেম্বর প্রার্থীর ৯ ক্যাডার ধারালো অস্ত্রসহ আটক

জাগো বরিশাল নিউজ ডেস্ক
৯:৫০ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

নিউজ ডেস্ক :: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার একটি মসজিদের ভেতর থেকে ধারালো অস্ত্রসহ ৯ যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন চলাকালে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- মেহেদী হোসেন, মাইনুল ইসলাম, মাহাদী হাসান সোয়েব, শাকিব হোসেন, আকাশ হাওলাদার, রুবেল খন্দকার, শিপন হাওলাদার, হাসান আকন এবং মিদুল ইসলাম।

অভিযোগ প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ আলম রনির অভিযোগ- নির্বাচনে আধিপত্য বিস্তার করতে যুবকদের বরিশাল জেলার বিভিন্ন এলাকায় থেকে ভাড়া করে নিয়ে আসেন ইউপি সদস্য (মেম্বর) প্রার্থী মো. রফিকুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা গেছে- এই যুবকেরা বৃহস্পতিবার সকালে নির্বাচন শুরু হওয়ার কয়েক মিনিটের মাথায় ওই ওয়ার্ডের জিনিক নামক এলাকায় প্রতিদ্ব›দ্ব প্রার্থী রিয়াজ আলম রনির চাচাতো ভাই নজরুল ইসলামকে (৪৮) কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে র‌্যাব পুলিশ মাঠে নামলে অস্ত্রসহ যুবকেরা ওই ওয়ার্ডের খয়রাবাদ গ্রামের সিকদার বাড়ি জামে মসজিদে আশ্রয় নেয়। একপর্যায়ে র‌্যাব সেখানে অভিযান চালিয়ে তাদের চারটি ধারালো অস্ত্র ও লাঠিসোটাসহ আটক করে।

অভিযান পরিচালনাকারী বরিশাল র‌্যাবের এএসপি মো. ইফতেখারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় যুবকদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে- গারুড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) মিজানুর রহমান গত তিন মাস আগে মারা যান। পরে ওয়ার্ডটিকে নির্বাচন কমিশন শূন্য ঘোষণা দিয়ে ২৫ জুলাই নির্বাচনের দিন ধার্য করে। এই নির্বাচনে ৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বি করছেন। এখানে ভোটার সংখ্যা ২ হাজার ২৯২।’

অর্থ বানিজ্য, আইন-আদালত, আন্তর্জাতিক, খেলাধুলা, জাতীয়, জেলার খবর, ঝালকাঠী, ধর্ম, পটুয়াখালী, পিরোজপুর, প্রবাসে বাংলা, বরগুনা, বরিশাল, বরিশাল বিভাগ, বিজ্ঞান ও প্রযুক্তি, বিনোদন, বিশেষ প্রতিবেদন, ভোলা, মতামত, রাজনীতি, লাইফ স্টাইল, লিড নিউজ, শিক্ষা, সাক্ষাৎকার, স্বাস্থ্য
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদকঃ অপূর্ব অপু

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা