আগস্ট ৫, ২০১৯ আগে আপডেট সকাল ৬:৪৫ ; মঙ্গলবার ; ২২শে অক্টোবর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

বরিশালে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ আহত-৮

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১১:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০১৯

শামীম আহমেদ ॥ প্রতিপক্ষের ভাড়াটিয়া লোকজনের হামলায় নারী ও শিশুসহ ছয়জন আহত হয়েছে। গুরুত্বর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় জেলার আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের।

ওই গ্রামের আবু বক্কর সরদারের পুত্র আহত বশির সরদার জানান, একই বাড়ির সানু সরদারের সাথে বসত বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন থেকে তাদের বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জেরধরে রবিবার সন্ধ্যায় স্থানীয় ডিএসবি বাজারে বসে সানু সরদারের পুত্র সোহেল সরদার ও হৃদয় সরদারের নেতৃত্বে তাদের ভাড়াটিয়া শিপন সেরনিয়াবাত, রিপন সেরনিয়াবাত, সবুজ হাওলাদার, মামুন কবিরাজসহ ১০/১২ জন সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। খবর পেয়ে তার অপর দুই সহদর ও বাড়ির নারী ও শিশুরা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়।

আহতরা হলেন মায়া বেগম (৭০), মিনারা বেগম (৩৫), কনা আক্তার (২৮), মীম আক্তার (১২), জয়া আক্তার (৯), বশির সরদার (৩৫), জসিম সরদার (৩০) ও নাসির সরদার (২৯)। স্থানীয়রা গুরুত্বর অবস্থায় আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বরিশাল
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদকঃ অপূর্ব অপু

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা