আগস্ট ২, ২০১৯ আগে আপডেট রাত ৪:৫০ ; সোমবার ; ১৭ই নভেম্বর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

বরিশালে চালকের ঘুমে ১৮ গরু নিয়ে ডোবায় ট্রাক

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১০:৩৮ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গরু বোঝাই একটি ট্রাক উল্টে ডোবার মধ্যে পড়ে গেলে ঘটনান্থলেই ৫টি গরু মারা যায়। এ দুর্ঘটনায় আরো অন্তত ৫টি গরু আহত হয়েছে। গুরুতর আহত দুটি গরুকে তাৎক্ষনিক জবাই করে করে স্থানীয়ভাবে মাংস বিক্রি করা হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) ভোরে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে এ ঘটনা ঘটে। ট্রাক চালক ঘুমিয়ে পরায় এ দু’র্ঘটনার শিকার হয় বলে জানান গরুর ব্যবসায়ী ও পুলিশ।

জানা যায়, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকটি উ’দ্ধারের সময় সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মহাসড়কের উভয় দিকে প্রায় দুই কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে প্রায় আড়াই ঘন্টা যান-বাহন চলাচলা বন্ধ থাকে। ফলে দুরপাল্লার বাস-কোচের যাত্রীদের চরম ভোগান্তির শিকার হতে হয়।

গরু ব্যবসায়ী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামের গরুর ব্যবসায়ী সৈয়দ মোস্তফা এবং একই উপজেলার রায়পুরা গ্রামের গরুর ব্যবসায়ী মতিয়ার রহমান ও সজল চন্দ্র বৈদ্য মিলে বৃহস্পতিবার দিনভর চুয়াডাঙ্গা গরুর হাট ঘুরে ১৮টি গরু কিনেন। রাত সাড়ে ১০টার দিকে যশোর ট-০২-০১০৪ নম্বরের একটি ট্রাকে গরু নিয়ে রওনা হন।

শুক্রবার ভোর ৫টার দিকে গরু বোঝাই ওই ট্রাকটি গৌরনদী উপজেলা সদরের দক্ষিণ পালরদী এলাকা অতিক্রমকালে চালক ঘুমিয়ে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি গৌরনদী কমিউনিটি সেন্টারের সামনে মহাসড়কের পাশের একটি ডোবার মধ্যে পড়ে যায়। এতে ট্রাকের চালক, হেলপার, তিনজন গরু ব্যবসায়ী ও একজন রাখাল অলৌকিকভাবে অক্ষত অবস্থায় বেঁচে গেলেও ট্রাকে থাকা ১৮টি গরুর ৫টি গরু ঘটনাস্থলেই মা’রা যায়।

দুর্ঘটনায় আরো অন্তত ৫টি গরু আহত হয়। গুরুতর আহত দুটি গরুকে তাৎক্ষনিক ভাবে জবাই করে করে ওই এলাকায়ই মাংস বিক্রি করা হয়। দুর্ঘটনার পরপরই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায়। গরু ব্যবসায়ী মতিয়ার রহমান জানান, দুর্ঘটনায় গরু মা’রা যাওয়ায় তার নগদ ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, ট্রাকটির চালক ঘুমিয়ে পরায় এ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করেছে। ক্ষতিগ্রস্থ গরুর ব্যবসায়ীরা ট্রাক চালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

বরিশাল, লিড নিউজ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

কনসালটেন্ট এডিটরঃ অপূর্ব অপু

আইটি কনসালটেন্ড এডিটরঃ ইন্জিনিয়ার জিহাদ রানা

সম্পাদকঃ এম নাসিম

বার্তা সম্পাদকঃ শাকিল মাহমুদ

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  ‘ব্লাকার ফারুক’ আমলনামা   ধর্ষণ মামলার আসামি ফারুককে খুঁজছে পুলিশ   নারী কেলেঙ্কারীতে অধ্যক্ষ মুকুল থেকে চেয়ারম্যান ফারুক: বরিশালে তোলপাড়   উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দাম বেশি রাখায় পারাবত ১২ লঞ্চের ক্যাফে শাওন কে ১৫ হাজার টাকা জরিমানা, প্রতারিত ক্রেতা পেলেন জরিমানার ২৫% অর্থ   বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে