আগস্ট ১, ২০১৯ আগে আপডেট রাত ৮:০২ ; বৃহস্পতিবার ; ১৪ই নভেম্বর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

বরগুনায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে আহত ৫

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১:২৯ অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৯

নিউজ ডেস্ক :: বরগুনা শহরের পুলিশ ফাঁড়ির সামনে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খাদ্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক কর্মকর্তাসহ পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে শহরের পুলিশ ফাঁড়ির সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বরগুনা খাদ্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক কর্মকর্তা শহিদুল ইসলাম, জসিম, শাহ আলম, কামাল ও সুমন ।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৪টার দিকে দুইটি ভাড়ায়চালিত মোটরসাইকেল বড়ইতলা ফেরিঘাট থেকে বরগুনার উদ্দেশে রওনা হলে পথিমধ্যে বরগুনা শহরের পুলিশ ফাঁড়ির সামনে সিমেন্ট ভর্তি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক ও যাত্রীসহ পাঁচজন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে দ্রুত বরগুনা জেলা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। প্রাথমিক চিকিৎসা শেষে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সময় ঘাতক ট্রাকটি পুলিশ আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

ধর্ম, বরগুনা
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

কনসালটেন্ট এডিটরঃ অপূর্ব অপু

আইটি কনসালটেন্ড এডিটরঃ ইন্জিনিয়ার জিহাদ রানা

সম্পাদকঃ এম নাসিম

বার্তা সম্পাদকঃ শাকিল মাহমুদ

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  ‘ব্লাকার ফারুক’ আমলনামা   ধর্ষণ মামলার আসামি ফারুককে খুঁজছে পুলিশ   নারী কেলেঙ্কারীতে অধ্যক্ষ মুকুল থেকে চেয়ারম্যান ফারুক: বরিশালে তোলপাড়   উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দাম বেশি রাখায় পারাবত ১২ লঞ্চের ক্যাফে শাওন কে ১৫ হাজার টাকা জরিমানা, প্রতারিত ক্রেতা পেলেন জরিমানার ২৫% অর্থ   বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে