অক্টোবর ১১, ২০১৯ আগে আপডেট দুপুর ২:৩৪ ; বৃহস্পতিবার ; ২১শে নভেম্বর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

পূজামণ্ডপে ৩ ব্যাক্তিকে কুপিয়ে জখম, কিশোর গ্যাংয়ের ১১ সদস্য আটক

অনলাইন ডেস্ক
৬:১৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০১৯

কিশোরগঞ্জে পূজামণ্ডপে হামলা চালিয়ে তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনায় ১১জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা কিশোর গ্যাংয়ের সদস্য বলে র‌্যাব জানায়।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার মাহবুব উল আলম জানান, গত ৭ অক্টোবর রাতে কিশোরগঞ্জ শহরের বত্রিশ নতুন পল্লী সংঘ মন্দিরে দুর্গা পূজার আরতি চলার সময় কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ (১৭) ও তার অন্য ১০জন সহযোগী মেয়েদেরকে উত্যক্ত করছিল। এ সময় মণ্ডপের শুভ সরকার (১৬), প্রসেনজিৎ ঘোষ (১৭) ও তনয় বর্মন বিকাশ (১৭) বাধা দিলে তাদের সঙ্গে বাক বিতণ্ডা হয়।
এর জের ধরে বৃহস্পতিবার সাজ্জাদসহ তার সহযোগীরা দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। সাজ্জাদের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্যরা শুভ সরকার, প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশকে কুপিয়ে জখম করে।

আহত শুভ সরকারকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে এবং প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে র‌্যাব-১৪ এর একটি দল রাতেই অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করে। তারা হলেন সাজ্জাদ (১৭), আব্দুল্লাহ আল নোমান (১৬), ফজলে রাব্বি বাধন (১৮), আনোয়ারুল ইসলাম (১৮), জুয়েল (১৬), ইয়াছিন ইসলাম (১৮), সানি আহাম্মেদ (১৬), হৃদয় দত্ত (১৬), ফজলুল করিম আকাশ (১৯), সৌমিত্র বৈষ্ণব (১৬) ও আদনান ইসলাম (১৬)।

পূজা মণ্ডপে মেয়েদের উত্যক্ত করাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটিয়েছে বলে তারা র‌্যাবের কাছে স্বীকার করেছে। পরে তাদেরকে কিশোরগঞ্জ মডেল থানায় সোপর্দ করা হয়।

জাতীয়
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

কনসালটেন্ট এডিটরঃ অপূর্ব অপু

আইটি কনসালটেন্ড এডিটরঃ ইন্জিনিয়ার জিহাদ রানা

সম্পাদকঃ এম নাসিম

বার্তা সম্পাদকঃ শাকিল মাহমুদ

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  ‘ব্লাকার ফারুক’ আমলনামা   ধর্ষণ মামলার আসামি ফারুককে খুঁজছে পুলিশ   নারী কেলেঙ্কারীতে অধ্যক্ষ মুকুল থেকে চেয়ারম্যান ফারুক: বরিশালে তোলপাড়   উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দাম বেশি রাখায় পারাবত ১২ লঞ্চের ক্যাফে শাওন কে ১৫ হাজার টাকা জরিমানা, প্রতারিত ক্রেতা পেলেন জরিমানার ২৫% অর্থ   বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে