জুন ৩০, ২০১৯ আগে আপডেট সকাল ৯:২৫ ; সোমবার ; ১৯শে আগস্ট, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

পলাতক বিসিসি কাউন্সিলর কালাম মোল্লা

১০:২৬ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর বরিশাল-ঢাকা মহাসড়কের গড়িয়াপাড় এলাকায় ৩০নং ওয়ার্ড কাউন্সিলরের অবৈধ পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে সিটি কর্পোরেশন। এর আগে ওই উচ্ছেদ অভিযানে বাধা এবং কর্মচারীদের মারধরের ঘটনায় কাউন্সিলর কালাম মোল্লার বিরুদ্ধে মামলা দায়ের করে কর্পোরেশন কর্তৃপক্ষ।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর গড়িয়ারপাড়ে কাউন্সিলর কালামের নির্মাণাধীন ৫টি দোকানের আরসিসি কাঠামো বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান চালানোর সময় কর্পোরেশনের সড়ক পরিদর্শক, কর্মচারী ও আনসার উপস্থিত ছিলেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ বলেন, সিটি কর্পোরেশনের জমিতে অবৈধভাবে স্থাপনা নির্মাণ করায় তা গুড়িয়ে দেয়া হয়েছে।

তিনি আরো জানান, গত শুক্রবার একই স্থাপনায় সিটি কর্পোরেশন উচ্ছেদ অভিযান চালাতে গেলে বাধার সম্মুখীন হন কর্মকর্তা কর্মচারীরা। এ সময় কর্মচারীদের মারধরও করেন কাউন্সিলর কালাম। এই ঘটনায় সিটি কর্পোরেশনের সড়ক পরিদর্শক মীর মাসুদ রানা বাদী হয়ে কালাম মোল্লাকে অভিযুক্ত করে বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানায় মামলা দায়ের করেছেন।

top 6, Uncategorized, লিড নিউজ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

এই বিভাগের আরো সংবাদ

সম্পাদক ও প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদক :
নির্বাহী সম্পাদক :
প্রধান সম্পাদক:
বার্তা সম্পাদক :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ফোন, মোবাইল: ফোন

ই-মেইল: admin@jagobarisal.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা   দক্ষিনাঞ্চলগামী বাস ও নৌযানগুলোতে মশার স্প্রে দেয়া হবে   ঈদযাত্রা নিরাপদ করতে সোচ্ছার প্রশাসন, তোপের লঞ্চ মালিকরাঈদযাত্রা নিরাপদ করতে সোচ্ছার প্রশাসন, তোপের মুখে লঞ্চ মালিকরা   ব‌রিশা‌লে বিপুল পরিমান চোরাই মালামালসহ চোর চ‌ক্রের ৮ সদস্য গ্রেপ্তার   সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি, জুয়েলারি মালিকসহ গ্রেপ্তার ৩   বরিশালে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ৬টি আঙ্গুল হারালো যুবক!   বরিশালে চুরির ঘটনা ফাঁস করে দেয়ায় খুন হয় উজ্জল   বর্তমান সরকার সকল ক্ষেত্র ডিজিটালাইজেশন করছে : ডিআইজি শফিকুল   ডেঙ্গু আতঙ্ক : ঈদে ঘড়মুখো মানুষদের নিয়ে চিন্তিত বরিশালবাসী   বাসা বাড়ির আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন না রাখে তাহলে ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক   বরিশালে গলা কেটে যুবককে বালু চাপা দেওয়ার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার   ডেঙ্গুজ্বরে আক্রান্ত বিএমপির উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন   ফুরিয়ে গেছে কিটস, শেবাচিম হাসপাতালে ডেঙ্গু পরীক্ষা বন্ধ   বরিশাল ট্রাক টার্মিনালে বালুচাপা দেওয়া যুবকের লাশ   বরিশালে চালকের ঘুমে ১৮ গরু নিয়ে ডোবায় ট্রাক