জুলাই ২৬, ২০১৯ আগে আপডেট দুপুর ২:৩৪ ; বৃহস্পতিবার ; ২১শে নভেম্বর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

নলছিটির চিহ্নিত মাদক ব্যবসায়ি দিপ্ত কর্মকার ইয়াবাসহ আটক

জাগো বরিশাল নিউজ ডেস্ক
৩:৩০ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৯

জেলা প্রতিনিধি, ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে ১০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ি দিপ্ত কর্মকারকে (২৮) আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর এলাকায় তমালপট্টি থেকে তাকে আটক করা হয়। আটক দিপ্ত কর্মকার উপজেলা শহরের সবুজবাগ এলাকার বাসিন্দা ও দিপ্ত জুয়েলার্সের সত্ত্বাধিকারী গৌরাঙ্গ কর্মকারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় নলছিটি ফাড়ির ইনচার্জ এসআই অাজিজুল বারীর নেতৃত্বে একদল পুলিশ তমালপট্টি এলাকার একটি দোকানে অভিযান চালায়। এসময় দিপ্ত কর্মকারকে মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ১০ পিস উদ্ধার করা হয়।

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, আটক দিপ্ত কর্মকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

এদিকে চিহ্নিত মাদক ব্যবসায়ি দিপ্ত কর্মকারকে আটকের পরে তাকে থানা থেকে ছাড়িয়ে নিতে নলছিটি উপজেলা বিএনপি ও যুবদলের কয়েকজন নেতাকর্মীকে থানায় তদ্বির করতে দেখা গেছে।

ঝালকাঠী, ধর্ম
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা
এই বিভাগের আরো সংবাদ

কনসালটেন্ট এডিটরঃ অপূর্ব অপু

আইটি কনসালটেন্ড এডিটরঃ ইন্জিনিয়ার জিহাদ রানা

সম্পাদকঃ এম নাসিম

বার্তা সম্পাদকঃ শাকিল মাহমুদ

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  ‘ব্লাকার ফারুক’ আমলনামা   ধর্ষণ মামলার আসামি ফারুককে খুঁজছে পুলিশ   নারী কেলেঙ্কারীতে অধ্যক্ষ মুকুল থেকে চেয়ারম্যান ফারুক: বরিশালে তোলপাড়   উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দাম বেশি রাখায় পারাবত ১২ লঞ্চের ক্যাফে শাওন কে ১৫ হাজার টাকা জরিমানা, প্রতারিত ক্রেতা পেলেন জরিমানার ২৫% অর্থ   বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে