আগস্ট ১, ২০১৯ আগে আপডেট বিকাল ৩:০২ ; বৃহস্পতিবার ; ২১শে নভেম্বর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

ঝালকাঠিতে স্কুলছাত্রীকে অপহরনের সময় জনতার হাতে অপহরনকারি আটক

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১১:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০১৯
ইমাম বিমান, ঝালকাঠি :: ঝালকাঠিতে স্কুলে যাওয়ার পথে পঞ্চম শ্রেনী পড়ুয়া এক স্কুলছাত্রী নীলিমা (১১) কে অপহরনের সময় বিষয়টি স্থানীয় জনতার চোখে পড়লে অটোরিক্সা ড্রাইভার মিজানকে (১৭) আটক করে।
লম্পট মিজান ঝালকাঠি কাটপট্টি এলাকার অটোচালক বেল্লালের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানাযায়, ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক ছাত্রী পরীক্ষা দেয়ার জন্য বৃহস্পতিবার (১ আগস্ট) বাসা থেকে স্কুলে যাচ্ছিলো। এময় সময় অটোরিক্সা চালক ছাত্রীটিকে জোরপূর্বক তার অটো রিক্সায় উঠিয়ে অপহরনের চেষ্টা করে। একপর্যায়ে লম্পট মিজান এর হাত থেকে বাঁচার জন্য অটো থেকে ঝাঁপ দিলে গুরুতর আহত হন।
আহত নিলিমাকে স্থানীয়দের সহযোগীতায় ঝালকাঠি সদর হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশালে স্থানানন্তর করেন।
অপরদিকে জনতার হাতে আটক হওয়া লম্পট ড্রাইভার মিজানকে এলাকার লোকজন কাঠপট্টি (নিউ সান ক্লাবে) নিয়ে আসলে ঝালকাঠি থানা পুলিশ সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
এলাকাবাসী জানান, মিজান আরো একাধিক বার এভাবে মেয়েদেরকে বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। প্রশাসনের কাছে এলাকাবাসীর দাবি এই লম্পট মিজানকে কঠিন শাস্তির ব্যবস্থা করা হোক।
ঝালকাঠী
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা

কনসালটেন্ট এডিটরঃ অপূর্ব অপু

আইটি কনসালটেন্ড এডিটরঃ ইন্জিনিয়ার জিহাদ রানা

সম্পাদকঃ এম নাসিম

বার্তা সম্পাদকঃ শাকিল মাহমুদ

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  ‘ব্লাকার ফারুক’ আমলনামা   ধর্ষণ মামলার আসামি ফারুককে খুঁজছে পুলিশ   নারী কেলেঙ্কারীতে অধ্যক্ষ মুকুল থেকে চেয়ারম্যান ফারুক: বরিশালে তোলপাড়   উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দাম বেশি রাখায় পারাবত ১২ লঞ্চের ক্যাফে শাওন কে ১৫ হাজার টাকা জরিমানা, প্রতারিত ক্রেতা পেলেন জরিমানার ২৫% অর্থ   বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে