জুলাই ২২, ২০১৯ আগে আপডেট দুপুর ১:২৭ ; রবিবার ; ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

ঝালকাঠিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯১ হাজার টাকা জরিমানা

জাগো বরিশাল নিউজ ডেস্ক
৩:৪২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

ইমাম হোসেন :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন অপরাধে ব্যবসায়ী ও মটর সাইকেল চালকদের আর্থিক জরিমানাসহ ৯১ হাজার টাকা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

২২জুলাই সোমবার দুপুরে জেলাপ্রশাসন কার্যালয়ের নির্বাহী মেজিষ্ট্রেট বশির আহমেদ গাজী ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু মোঃ ইজাজুল হক যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। এ সময় উপজেলা শহরের দুইটি ফার্মেসী,একটি ডায়াগনোস্টিক সেন্টার ও দুইজন মটরসাইকেল চালককে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার সময় অবৈধ ঔষুধ বিক্রি ও সংরক্ষন,ঔষধ সংরক্ষনের জন্য ব্যবহারিত ফ্রিজে মাছ ও কাঠাল সংরক্ষনের অপরাধ সহ মেয়াদ উত্তির্ন ঔষুধ ফার্মেসিতে সংরক্ষনের অভিযোগ প্রমানিত হওয়ায় তাদেরকে আইনের বিভিন্ন ধারায় দোষী সাবস্ত্য করে তাদের কাছ থেকে নগদ ৯১হাজার টাকা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় অবৈধ ঔষুধ বিক্রি ও সংরক্ষনের অপরাধে বাইপাশ মোড় এলাকার হিরু ফার্মেসীকে ঔষুধ আইনের ১৯৮০ এর ১৮ এর ক ধারায় ২০হাজার টাকা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে মমতাজ ডায়াগনোস্টিক সেন্টারের ল্যাবের ঔষুধের ফ্রিজে মাছ ও কাঠাল রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারায় ৪০ হাজার টাকা, মেয়াদ উত্তির্ন ঔষুধ বিক্রয় করার অপরাধে হালিমা মেডিকেল হলকে ৩০ হাজার টাকা ও দুইজন মটরসাইকেল চালককে ৫শত টাকা করে মোট ০১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতের অভিযানের সময় ঝালকাঠি জেলার ড্রাগ সুপার এস.এন আরিফিন সহ রাজাপুর থানা পুলিশের একটি টিম অংশ গ্রহন করে। অপর দিকে জেলা প্রশাসন সূত্রে থেকে অভিযান অব্যাহত থাকবে বলে জানাযায়।

Uncategorized
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা

সম্পাদক ও প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদক :
নির্বাহী সম্পাদক :
প্রধান সম্পাদক:
বার্তা সম্পাদক :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ফোন, মোবাইল: ফোন

ই-মেইল: admin@jagobarisal.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা   দক্ষিনাঞ্চলগামী বাস ও নৌযানগুলোতে মশার স্প্রে দেয়া হবে   ঈদযাত্রা নিরাপদ করতে সোচ্ছার প্রশাসন, তোপের লঞ্চ মালিকরাঈদযাত্রা নিরাপদ করতে সোচ্ছার প্রশাসন, তোপের মুখে লঞ্চ মালিকরা   ব‌রিশা‌লে বিপুল পরিমান চোরাই মালামালসহ চোর চ‌ক্রের ৮ সদস্য গ্রেপ্তার   সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি, জুয়েলারি মালিকসহ গ্রেপ্তার ৩   বরিশালে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ৬টি আঙ্গুল হারালো যুবক!   বরিশালে চুরির ঘটনা ফাঁস করে দেয়ায় খুন হয় উজ্জল   বর্তমান সরকার সকল ক্ষেত্র ডিজিটালাইজেশন করছে : ডিআইজি শফিকুল   ডেঙ্গু আতঙ্ক : ঈদে ঘড়মুখো মানুষদের নিয়ে চিন্তিত বরিশালবাসী   বাসা বাড়ির আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন না রাখে তাহলে ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক   বরিশালে গলা কেটে যুবককে বালু চাপা দেওয়ার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার   ডেঙ্গুজ্বরে আক্রান্ত বিএমপির উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন   ফুরিয়ে গেছে কিটস, শেবাচিম হাসপাতালে ডেঙ্গু পরীক্ষা বন্ধ