জুলাই ১, ২০১৯ আগে আপডেট সকাল ৭:৩৮ ; মঙ্গলবার ; ২২শে অক্টোবর, ২০১৯ ইং
facebook Youtube google+ twitter
×

 

কালাম মোল্লার অভিযোগ প্রসঙ্গে যা বললেন নিরব হোসেন টুটুল

জাগো বরিশাল নিউজ ডেস্ক
১১:৪৩ পূর্বাহ্ণ, জুলাই ১, ২০১৯

নিউজ ডেস্ক :: বরিশাল সিটি কর্পোরেশনের দুই সড়ক পরিদর্শককে লাঞ্ছিত করার ঘটনায় থানায় মামলা দায়েরের পর বেপরোয়া হয়ে ওঠে বিসিসির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা। অবৈধ ভাবে ভবন নির্মাণ কাজের বাধা দেয়ায় তাদেরকে লাঞ্ছিত করেছিলেন তিনি। এ ঘটনায় মামলা দায়েরের পরের দিনই ওই অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয় সিটি কর্পোরেশন।

কালাম মোল্লা সকল অভিযোগ অস্বীকার করে মেয়র বরাবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পাল্টা অভিযোগ তুলে ধরেণ। অভিযোগ পত্রটি আপলোডের কয়েক ঘন্টা পরে তিনি ফেসবুকে একটি ভিডিওটি আপলোড করেন।

যেখানে মেয়র ও নিরব হোসেন টুটুলকে তিনি এ ঘটনায় অভিযুক্ত করেন। ভিডিওটি আপলোডের পর পরই বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কালাম মোল্লার প্রতি ক্ষোভ প্রকাশ করতে থাকে। অনেকে কালাম মোল্লার নানা অপকর্মের ফিরিস্তি ফেসবুকে তুলে ধরেন।

যদিও বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও মৎস বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করে বলেন- আমি কেমন লোক সেটা বরিশালবাসী জানে। আমি কোন খারাপ কাজের সাথে জড়িত কিনা সেটা আল্লাহই ভাল জানেন।

আপনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ছাড়ানোর কারণে কালাম মোল্লার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- তার বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই, যা করার আইন করবে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

যদিও বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগসহ আঙ্গসংগঠনের নেতাকর্মীরা নিরব হোসেন টুটুলের বিরুদ্ধে এমন অভিযোগ মেনে নিতে নারাজ। তারা টুটুলের বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ করায় ক্ষোভে ফুসে ওঠেন।

লিড নিউজ
[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

আপনার মতামত লিখুন :

আমাদের ফেসবুক পাতা

প্রকাশকঃ নাসিমুল হক

সম্পাদকঃ অপূর্ব অপু

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।

মোবাইল:

ই-মেইল: jagobarisal@gmail.com
© কপিরাইট জাগোবরিশাল ২০১৮-২০১৯
টপ
  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা স্থগিত   রিমান্ডে সেলিম এবং শামীম-খালেদ কারাগারে   প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় বিশ্বে বাংলাদেশ রোল মডেল   ফাহাদের ভাই চাইলে নিরাপত্তা দিতে প্রস্তুত: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   ভোলায় ২০ জেলের ইলিশ শিকারের দায়ে কারাদণ্ড   সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকে বৃহস্পতি-শনিবার   আবরারকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাত করে অনিক   ১১ হাজার গৃহহীন পাচ্ছেন দুর্যোগ সহনীয় ঘর   বুয়েটে অভিযান অব্যাহত,ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা   আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বরিশালে প্রতিবাদ সমাবেশ   বরিশালে অতিরিক্ত মদ্যপানে তিন যুবকের মৃত্যু   আমি শিশুদের শিশুবান্ধব নগরী উপহার দেব : মেয়র সাদিক আবদুল্লাহ   বনমালী ছাত্রী নিবাসে অবৈধ সুযোগ-সুবিধা বন্ধে প্রশাসনের অভিযান ॥ নাখোশ কতিপয় নেত্রী   স্কুল ছাত্রী ধর্ষন, প্রধান আসামি র‌্যাব-৮ এর অভিযানে গ্রেপ্তার   কোরবানির ঈদকে সামনে ব্যস্ততা বেড়েছে বরিশালের কামারপল্লীতে   বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসক সংকট, বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা   বরিশালে চাঁদাবাজিকালে ভূয়া দুই র‌্যাব সদস্য আটক   কাশ্মীরের জন্য প্রয়োজনে জীবন দেব : ফয়জুল করীম   বরিশালে চালককে শ্বাসরোধে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই   বরিশালে হাসপাতালে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা